মেনু নির্বাচন করুন
পাতা

অফিস সম্পর্কিত

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয় ওয়েব সাইটে আপনাকে স্বাগতম। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয় উপজেলা পরিষদ মূল ভবনের ১১৬, ১১৭ নং কক্ষে যার দক্ষিণে সমাজ সেবা কার্যালয় এবং উত্তরে মৎস কর্মকর্তার কার্যালয়। যুব উন্নয়ন অধিদপ্তর বিভিন্ন ফর্ম মধ্যে যুব সেবা এবং আগ্রহী সুবিধাভোগী উপলব্ধ করা হয়. সেবা পেতে করতে আগ্রহী যারা সুবিধাভোগী / সুযোগ নিম্নলিখিত অফিস এবং কেন্দ্র সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়. যুব উন্নয়ন অধিদপ্তর তাদের বৈতনিক কর্মসংস্থান বা আত্মকর্মসংস্থানের জন্য তাদের দক্ষ করতে বিভিন্ন কাজে মহিলা এবং পুরুষ যৌবন মানুষের জন্য দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ প্রদান.

সাধারণ তথ্য

যুব উন্নয়ন অধিদপ্তর বিভিন্ন ফর্ম মধ্যে যুব সেবা এবং আগ্রহী সুবিধাভোগী উপলব্ধ করা হয়. সেবা পেতে করতে আগ্রহী যারা সুবিধাভোগী / সুযোগ নিম্নলিখিত অফিস এবং কেন্দ্র সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়. যুব উন্নয়ন অধিদপ্তর তাদের বৈতনিক কর্মসংস্থান বা আত্মকর্মসংস্থানের জন্য তাদের দক্ষ করতে বিভিন্ন কাজে মহিলা এবং পুরুষ যৌবন মানুষের জন্য দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ প্রদান.

যুব আমাদের জাতির ভবিষ্যৎ আশা. জাতীয় যুব নীতি অনুযায়ী, 18-35 বছর বয়সের বাংলাদেশের 'যুব' বলা হয়. তারা বাংলাদেশে মোট জনসংখ্যার অধিকাংশ অনলস এবং উত্পাদনশীল অংশ হয়. অতএব, জাতীয় উন্নয়ন বেশিরভাগই তাদের কাজ আত্মা এবং উদ্যোগের উপর নির্ভর করে. এই দৃশ্যে রাখা, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে উন্নয়ন বিভাগের একটি সংগঠিত, সুশৃঙ্খল এবং উত্পাদনশীল দুইই মধ্যে বিশৃঙ্খল এবং নিষ্ফলা যুব হস্তান্তর দায়িত্ব দেওয়া হয়েছে.

ছবি



Share with :

Facebook Twitter